এড দেখে আয় করার সাইট । Neobux.com থেকে টাকা ইনকাম 

Salim Mahamud

Updated on:

এড দেখে আয় করার সাইট । Neobux.com থেকে আয় করার উপায়
এড দেখে আয় করার সাইট । Neobux.com থেকে আয় করার উপায়

এড দেখে আয় করার সাইট । Neobux.com থেকে টাকা ইনকাম 

আচ্ছা অনলাইন থেকে আয় করতে চায় না কে? কেনই বা কেউ চাইবে না ঘরে বসে অনলাইন থেকে টাকা উপার্জন করতে?  কিন্তু অনলাইন থেকে আয় করার ক্ষেত্রে প্রয়োজন দক্ষতার নির্দিষ্ট স্কিলের উপরে প্রচন্ড রকমের দক্ষতার।  তবে সকলের কি সব ধরনের দক্ষতা রয়েছে?  আচ্ছা যাদের দক্ষতা নেই তারা কি অনলাইন থেকে ইনকাম করতে পারবেনা? এ প্রশ্নের উত্তর হ্যাঁ এবং না উভয় হতে পারে। আপনি যদি দীর্ঘকালীন সময়ে বড় ধরনের আয় করার জন্য ভেবে থাকেন তবে অবশ্যই দক্ষতার প্রয়োজন আছে স্পেসিফিক কোন স্কিলের উপরে। অন্যদিকে আপনি যদি স্বল্প সময়ে তাৎক্ষণিক আয় করতে চান তাহলে এমন কিছু কাজ রয়েছে যেগুলো অনলাইনে করা যেতে পারে এবং সেখান থেকে ভালো পরিমাণের অর্থ উপার্জন করতে পারবেন।  সেসব কাজের মধ্যে সবচেয়ে সহজ এবং যে কাজটি করার ক্ষেত্রে প্রয়োজন নেই কোন স্পেসিফিক দক্ষতা সেটি হচ্ছে এড দেখে আয় করা। 

হ্যাঁ, আমি বিজ্ঞাপনের কথা বলছি, সে সকল বিজ্ঞাপন যেগুলো আমরা সোশ্যাল মিডিয়ায় ভিডিও স্ট্রেমিং সাইড ওয়েবসাইটে দেখে থাকি তবে সেখান থেকে আমাদের উপার্জনের ব্যবস্থা থাকে না। কিন্তু আজকে এমন এক বিষয় নিয়ে কথা বলবো এমন এক সাইড নিয়ে কথা বলবো যে সাইট থেকে এড দেখার মাধ্যমে টাকা ইনকাম করা সম্ভব। 

বলছলাম এড দেখে আয় করার সাইট Neobux এর কথা। এবার আর্টিকেলে Neobux  সম্পর্কে জানানো হবে সকল তথ্য, দেওয়া হবে প্রোপার গাইডলাইন – কিভাবে এই ওয়েবসাইটের মধ্যে বিজ্ঞাপন দেখে আয় করতে পারবেন। তবে প্রথমেই শুরু করা যাক Neobux  সম্পর্কে বেসিক কিছু তথ্য প্রদানের মাধ্যমে। 

Neobux কি? ব্যাসিক তথ্য সমূহ 

Neobux.com হল একটি অনলাইন প্ল্যাটফর্ম যা একটি পেইড-টু-ক্লিক (PTC) ওয়েবসাইট হিসেবে কাজ করে। এটি 2008 সালে চালু হয়েছিল এবং এটি পর্তুগালে অবস্থিত। Neobux ব্যবহারকারীদের বিজ্ঞাপন দেখে এবং বিভিন্ন কাজ সম্পন্ন করে অর্থ উপার্জন করতে দেয়। এটি একটি ব্যবসায়িক মডেল অনুসরণ করে যেখানে বিজ্ঞাপনদাতারা তাদের বিজ্ঞাপন প্রদর্শনের জন্য Neobux-কে অর্থ প্রদান করে,

এবং সেই অর্থপ্রদানের একটি অংশ সেই বিজ্ঞাপনগুলি দেখেন এমন ব্যবহারকারীদের সাথে ভাগ করা হয়৷

PTC সাইড নিয়ে অনেকের দুশ্চিন্তা থাকে এটা কি আসলে সত্যিই  পেমেন্ট করে? আপনার অবগতির জন্য জানাচ্ছি যে এটি ২০০৮ থেকে এখন অব্দি প্রায় 3 কোটি মেম্বার নিয়ে কাজ করে যাচ্ছে এবং প্রথম সারির পিটিসি ওয়েবসাইটের অন্তর্ভুক্ত। প্রতিদিন বাংলাদেশী টাকায় এক কোটি টাকা পেমেন্ট করে থাকে এবং মাসে এর পেমেন্ট সংখ্যা প্রায় ৩০ কোটি টাকা।  অন্যান্য ওয়েবসাইট গুলোর তুলনায় এখানে এড এর পরিমাণ অনেক বেশি হয়ে থাকে। প্রতিদিন গড়ে ২৫ থেকে ৩০ টি বিজ্ঞাপন দেখার সুযোগ থাকে এখানে। তাই বলা যায় এড দেখে আয় করার সাইট Neobux খুবই ভালো পছন্দ হয়ে উঠবে। 

Neobux কিভাবে কাজ করে?  

খুবই সহজ Neobux একটি সাধারণ ধারণার উপর ভিত্তি করে কাজ করে, যেখানে ব্যবহারকারীরা প্ল্যাটফর্মে প্রদর্শিত বিজ্ঞাপনে ক্লিক করে এবং দেখে অর্থ উপার্জন করতে পারে। Neobux কিভাবে কাজ করে তার ধাপে ধাপে ব্যাখ্যা এখানে দেওয়া হলো:

নিবন্ধন: শুরু করতে, আপনাকে Neobux ওয়েবসাইট (neobux.com) পরিদর্শন করতে হবে এবং একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। নিবন্ধন বিনামূল্যে করা যাবে। কিভাবে একাউন্ট তৈরি করতে হবে এ বিষয়ে এই আর্টিকেলের পরবর্তী ধাপে বিস্তারিত তথ্য দেয়া রয়েছে। 

বিজ্ঞাপন দেখা: একটি অ্যাকাউন্ট তৈরি করার পরে, আপনি লগ ইন করতে পারেন এবং ড্যাশবোর্ডে থাকা বিজ্ঞাপন দেখুন নামক অপশন থেকে এড দেখতে পারবেন। প্রতিটি বিজ্ঞাপন সাধারণত কয়েক সেকেন্ডের জন্য স্থায়ী হয় (সাধারণত 5-30 সেকেন্ড), এবং আপনি প্রতিটি বিজ্ঞাপনের জন্য অল্প পরিমাণ অর্থ উপার্জন করবেন। কি পরিমাণের আয় হবে সেটা নেক্সট ধাপে জানানো রয়েছে। 

রেফারেল সিস্টেম: Neobux এর একটি রেফারেল সিস্টেম রয়েছে যা আপনাকে প্ল্যাটফর্মে অন্য লোকেদের রেফার করে অতিরিক্ত আয় করার সুযোগ করে দিবে। আপনি আপনার রেফারেল লিঙ্ক ব্যবহার করে Neobux-এ যোগ দিতে বন্ধু, পরিবারের সদস্য বা অনলাইনে অর্থ উপার্জন করতে আগ্রহী কাউকে আমন্ত্রণ জানাতে পারেন। যখন আপনার রেফারেল বিজ্ঞাপন বা সম্পূর্ণ কাজগুলিতে ক্লিক করেন, আপনি একটি কমিশন পাবেন।

মাইক্রো জবস: Neobux মিনি জব বা মাইক্রো-টাস্কও অফার করে যা আপনি অর্থ উপার্জনের জন্য সম্পূর্ণ করতে পারেন। এই কাজগুলিতে চিত্রগুলিকে শ্রেণীবদ্ধ করা, অডিও প্রতিলিপি করা বা ওয়েবসাইটে প্রতিক্রিয়া প্রদানের মতো কাজগুলি অন্তর্ভুক্ত থাকতে পারে৷ আপনি Neobux ওয়েবসাইটে “মিনি জবস” বিভাগের মাধ্যমে এই কাজগুলি অ্যাক্সেস করতে পারেন৷

রেফারেল ভাড়া দেওয়া (Renting Referrals): একজন Neobux ব্যবহারকারী হিসেবে, আপনার কাছে প্ল্যাটফর্ম থেকে রেফারেল ভাড়া নেওয়ার অপশন রয়েছে আছে। এক্ষেত্রে আপনাকে কিছু অর্থ ইনভেস্ট করতে হবে। এড দেখে আয় করার সাইট Neobux সংক্রান্ত আর্টিকেলটিতে পরবর্তী ধাপগুলোর মধ্যে বিস্তারিত ভাবে যখন জানানো হবে তখন রেন্টিং রেফারেন্স প্রক্রিয়াটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। 

মেম্বারশিপ লেভেল (ঐচ্ছিক): Neobux স্ট্যান্ডার্ড (ফ্রি) এবং আপগ্রেড করা (পেইড) মেম্বারশিপ সহ বিভিন্ন মেম্বারশিপ লেভেল অফার করে। আপগ্রেড করা সদস্যদের সাধারণত অতিরিক্ত সুবিধার অ্যাক্সেস থাকে, যেমন উচ্চতর রেফারেল কমিশন, ক্লিক করার জন্য আরও বিজ্ঞাপন এবং দ্রুত অর্থপ্রদান। কোন মেম্বারশিপ লেভেলে কত উচ্চ কমিশন প্রদান করে সেটির একটি লিস্ট পরবর্তীতে হবে প্রদান করা  হয়েছে। 

উপার্জনকৃত অর্থ উত্তোলন: একবার আপনি আপনার Neobux অ্যাকাউন্টে একটি নির্দিষ্ট পরিমাণ উপার্জন জমা করলে, আপনি টাকা উত্তোলনের জন্য অনুরোধ করতে পারেন। Neobux বিভিন্ন অর্থপ্রদানের বিকল্প প্রদান করে যেমন পেপাল, স্ক্রিল, নেটেলার, এবং পেজা। প্লাটফর্মটি থেকে কিভাবে উপার্জিত অর্থ বাংলাদেশী টাকাতে রূপান্তর করে উত্তোলন করবেন সে বিষয়ে পরবর্তী ধাপে জানিয়ে দেওয়া হয়েছে। 

এই ছিলো এড দেখে আয় করার সাইট Neobux কিভাবে কাজ করে তার কিছু ধারনা এবার পরবর্তী ধাপগুলোতে এই সকল ধারণার বিস্তারিত রূপ তুলে ধরা হবে। 

Neobux থেকে কত টাকা ইনকাম করা সম্ভব? 

খুব ভালো একটি প্রশ্ন যে কোন কাজ শুরু করার আগে প্রথমে জেনে নেওয়া জরুরি উক্ত প্লাটফর্মে কাজ করার মাধ্যমে কত টাকা ইনকাম হতে পারে। এ পর্যায়ে Neobux সাইটে কাজ করে ঠিক মাসে কত টাকা ইনকাম করতে পারবেন তার একটি ধারণা দেয়ার চেষ্টা করা হবে। 

প্যাসিফিক ভাবে পায়ের পরিমাণ জানতে প্রথমে খুঁজতে হবে Neobux কর্তৃক প্রদানকৃত বিজ্ঞাপন প্রদর্শনের কমিশন পরিমাণ কেমন। এক্ষেত্রে তারা একাধিক মেম্বারশিপ ব্যবস্থা চালু রেখেছে এবং এক এক মেম্বারদের জন্য একেক রকম কমিশন ধার্য করা রয়েছে। 

Neobux সাইটে সাধারণত পাঁচ ধরনের মেম্বারশিপ ফেসিলিটি চালু রয়েছে: 

  • Standard Membership
  • Golden Membership
  • Emerald & Sapphire
  • Platinum & Diamond and
  • Ultimate Membership Facility

এবার নিচে ছবিটি লক্ষ্য করুন…

এখানে প্রতিটি মেম্বারশিপের ক্ষেত্রে কোন কাজের জন্য কত টাকা কমিশন প্রদান করা হয় তার বিস্তারিত জানানো রয়েছে। রিসিটেশন করলেই প্রাথমিকভাবে ফ্রিতে স্ট্যান্ডার্ড মেম্বারশিপ প্রদান করা হবে। এখান থেকে গোল্ডেন মেম্বারশিপ কিংবা এর ও উচ্চস্থানের মেম্বারশীপে যাওয়ার জন্য প্রতি বছরে নির্দিষ্ট ডলারে আপগ্রেট করতে হয়। স্ট্যান্ডার্ড মেম্বারশিপ থেকে গোল্ডেন মেম্বারশিপে আপগ্রেড করতে বছরে ৯০ ডলারের প্রয়োজন হবে। 

ছবিটিতে আরো দেখা যাচ্ছে দুই ধরনের রেফারেল ফ্যাসিলিটি রয়েছে। পরবর্তীতে যখন কাজের বিস্তারিত প্রসেস সম্পর্কে জানানো হবে তখন রেফারেলের মাধ্যমে কিভাবে আয় করবেন সেটিও বলে দেওয়া হবে। 

বাংলাদেশ থেকে Neobux সাইটে আয় করতে কি কি প্রয়োজন?

এখানে একাউন্ট করতে বেশি কিছু লাগবে না অন্যান্য সাইটের মত এখানে দেশভিত্তিক কোন কন্ডিশন নেই। আপনি যে কোন দেশের হয়ে থাকুন না কেন এখানে একটি আন্তর্জাতিক অ্যাকাউন্ট করে উপার্জনের পথ তৈরি করে ফেলতে পারেন। একাউন্ট খোলা একদমই সহজ সামান্য কিছু স্টেপ অনুসরণ করলে বিনামূল্যে একাউন্টে তৈরি হয়ে যাবে অ্যাকাউন্ট বিস্তারিত নিয়ম পড়ে থাকে দেয়া রয়েছে। 

এখানে কাজ করতে আপনার মাস্ট কম্পিউটার বা ল্যাপটপ লাগবে এরকম কোন কন্ডিশন নেই আপনি মোবাইল ফোন থেকেও কাজ করতে পারবেন ভিডিও দেখা হোক কিংবা অন্যান্য মাইক্রো জব।  তাছাড়া রেফারেল এর কাজটিও মোবাইলে অনায়াসে করা সম্ভব। তাহলে এ পর্যায়ে বলা যায় যে কোন একটি ডিভাইস হলেই এই সাইটটিতে কাজ করা যাবে। আর যেহেতু সকল কাজ অনলাইন ভিত্তিক তাই ভালো মানের ইন্টারনেট কানেকশন প্রয়োজন। ব্যাস হয়ে গেলো, ইনকাম করার জন্য আপনারা কিছু প্রয়োজন নাই। 

Neobux সাইটে একাউন্ট খোলার নিয়ম (বিস্তারিত) 

এবার এড দেখে আয় করার সাইট Neobux – এ অ্যাকাউন্ট কিভাবে খুলতে হয় বার রেজিস্ট্রেশন করতে হয়  তার প্রসেস সম্পর্কে ব্যাখ্যা করবো। প্রথমে এই লিংকটিতে ক্লিক করে চলে যেতে হবে Neobux এর অফিসের ওয়েবসাইটে। 

এক্ষেত্রে একটা লগইন ইন্টারফেস আসবে যেহেতু ইতিমধ্যে কোন অ্যাকাউন্ট তৈরি করা নেই সে ক্ষেত্রে রেজিস্ট্রেশন নামক অপশনে ক্লিক করতে হবে এবং রেজিস্ট্রেশন ফর্ম পূরণ করতে হবে। 

রেজিস্ট্রেশন ফর্মে যে সকল বিষয় উল্লেখ থাকবে এবং আপনাকে পূরণ করতে হবে সেগুলো হলো: 

  • Username
  • Password 
  • Email 
  • Referrer
  • Birth Year 
  • Verification Code

এবার এক এক করে প্রতিটি ইনফরমেশন ঠিকভাবে সাবমিট করতে হবে। হয়ে গেলে রেজিস্ট্রেশন বাটনে ক্লিক করে একাউন্ট করে ফেলতে পারেন। 

Neobux থেকে টাকা ইনকাম করার উপায় ও কাজের বিবরণ (বিস্তারিত) 

ইতিপূর্বে বলেছিলাম এখানে ঠিক কি কি কাজ করে আয় করা যায়। এবার ওই প্রতিটি কাজের বিস্তারিত প্রসেস তুলে ধরা হবে। প্রথমেই বিজ্ঞাপন দেখে আয় করার বিষয়টি। 

  1. এড দেখে আয় করার জন্য প্রথমে আপনাকে একাউন্টে লগইন করতে হবে।  
  2. একাউন্টে লগইন করা হলে মেনু অপশন থেকে ভিউ এডভার্টাইজমেন্টে ক্লিক করতে হবে। 
  3. এবার সেখানে প্রায় ২৫ থেকে ৩০ টি এড লিস্ট থাকবে।
  4.  এডগুলোর মধ্যে হলুদ রং যুক্ত অ্যাডগুলোতে অবশ্যই ক্লিক করতে হবে প্রথমে।
  5. সেখানে থাকা এড গোলের উপর যদি ক্লিক করা হয় তাহলে ছোট লাল হলুদ বা অন্য কালারের বলের মত দেখাবে ওইখানে ক্লিক করতে হবে।
  6. এক্ষেত্রে নতুন একটি ট্যাপ এ বিজ্ঞাপনটি চালু হবে 5 থেকে 10 সেকেন্ডের মত বিজ্ঞাপনের লেন্থ হয়। বিজ্ঞাপনটি শেষ হয়ে গেলে ক্লোজ এ ক্লিক করে আবার নতুন এড দেখা শুরু করতে হবে। 

এভাবেই বিজ্ঞাপন দেখার কাজ গুলো করে ফেলতে হবে। সত্যি কথা বলতে, উপরে উল্লেখিত চার্ট অনুযায়ী বিজ্ঞাপন দেখে যে আয় হয় সেটা প্রাথমিকভাবে খুবই কম। কেবলমাত্র এই একটি কাজ করে এখান থেকে আয় করতে চাইলে ফলাফল যা আসবে তা অবশ্যই মন মত কখনোই হবে না। যার জন্য এই ওয়েবসাইটে থাকা বিজ্ঞাপন দেখার পাশাপাশি আরো অন্যান্য কাজগুলো করার মাধ্যমে আয়ের পরিমাণটা বৃদ্ধি করা  সম্ভব।  এবার বিজ্ঞাপন দেখা ছাড়াও এই ওয়েবসাইটটিতে আর অন্যান্য কাজগুলো করে যেভাবে আয়ের পরিমাণ বৃদ্ধি করতে পারবেন সেটা নিয়ে জানানো হবে। 

প্রথম কাজ 

সর্বপ্রথম আপনাকে ১৫ দিন বিজ্ঞাপন দেখার মাধ্যমে ০.০৬০ ডলার একাউন্ট ব্যালেন্স করে নিতে হবে।  15 দিন শেষে আপনি আর আর এস কিন্তু সক্ষম হবেন। এই 15 দিন আপনাকে কম করে ১০০ টি এড দেখে নিতে হবে। এবং এই সাইটটিতে যখন ১৫ দিন পূর্ণ হবে তখনই আপনার আসল কাজ শুরু হবে। 

এবার আপনার অ্যাকাউন্ট ব্যালেন্সে থাকা ০.৬০ সেন্ট দিয়ে তিনটি রেফারেল কিনে ফেলুন। এবং সেটিং থেকে Turn on “AutoPay” within the Referrals চালু করে দিবেন। অটো পে অপশন চালু করা হয়ে গেলে পরবর্তীতে আর রিনিউ নিয়ে চিন্তা করতে হবে না। 

আপনি যে আনার গুলো ক্রয় করেছেন তারা যদি রেগুলার কাজ করে সেক্ষেত্রে আপনার আয় দাঁড়াবে 3 RR * 4 RR-Clicks At $0.005 Each =$0.06 / day পাশাপাশি আপনার ব্যক্তিগত অ্যাপ্রচ করা আয় হবে $0.04 / Day এক্ষেত্রে আপনার ডেইলি আয়ে দাঁড়াবে $0.10 / Day 

দ্বিতীয় কাজ

আগামী এক সপ্তাহে যদি আপনি আরও তিনটি রেফারেল ক্রয় করতে পারেন সে ক্ষেত্রে প্রতিদিন আপনার আয় হবে $ 0.16 এভাবে আপনি প্রতিনিয়ত নিজের RR বৃদ্ধি করার মাধ্যমে আপনার ডেইলি ইনকাম বৃদ্ধি করতে পারবেন। এবং ৩০০ জন RR না হওয়া পর্যন্ত এভাবেই প্রতিনিয়ত অ্যাকাউন্ট ব্যালেন্স থেকে আর আর কিনতে থাকুন। এক্ষেত্রে আপনার আয় 300 RR * 4 RR-Clicks At $0.005 Per Click = $6/Day হবে। 

আপনার যখনই ৩০০ RR পূর্ণ হবে তখনই আপনি আর আর ক্রয় করা বন্ধ করে অর্থ জমাতে শুরু করতে পারেন এক্ষেত্রে আপনি মাত্র দুই সপ্তাতে ৯০ ডলার আয় করতে পারবেন। যদি আপনার 300 RR থেকে থাকে এবং আপনি প্রতিনিয়ত ওয়েবসাইট থেকে এড ভিউ করতে থাকেন। 

সতর্কবার্তা 

কখনোই একটি ডিভাইস থেকে একাধিক অ্যাকাউন্ট খুলবেন না। অনেকে বিভিন্ন ট্রিক ব্যবহার করে এক ডিভাইসে একাধিক অ্যাকাউন্ট খুলে রেফার সংক্রান্ত কাজ করে থাকে তবে এটা কখনোই করা যাবে না। কেননা  দুঃখজনক ব্যাপার এই যে সফটওয়্যার মাধ্যমে এগুলো আইডেন্টিফাই করা যায়। এক্ষেত্রে যদি আপনি এটি কন্টিনিউ করতে থাকেন একটা সময় যখন আপনি টাকা উইথ ও করতে যাবেন তখন দেখা যাবে আপনার একাউন্টে সাসপেন্স করে দেওয়া হয়েছে।  তখন আপনার সকল কাজ পরিশ্রম বৃথা যাবে। 

অ্যাকাউন্ট সাসপেন্স এর ক্ষেত্রে আরও একটি বিষয় হলো আপনি যদি শেয়ার আইপি ওয়াইফাই ব্যবহার করে থাকেন এবং একই আইপির আন্ডারে যদি আপনি বাদে অন্য কেউ নিউ বাক্সে কাজ করে তাহলেই উভয়ের অ্যাকাউন্ট সাসপেন্স করে দেওয়া হবে এক্ষেত্রে আপনি মডেম ব্যবহার করতে পারেন সিম কানেকশনের মাধ্যমে কাজ করতে পারেন। 

Neobux থেকে কিভাবে withdraw করবো? 

Neobux একাধিক পেমেন্ট গেটওয়ে অফার করে যার মাধ্যমে ব্যবহারকারীরা তাদের উপার্জন তুলতে পারে। পেমেন্ট গেটওয়ে আপনার দেশ এবং Neobux-এর বর্তমান নীতির উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে। তবে সচারচর Neobux থেকে পেমেন্ট তোলার জন্য যে গেটওয়ে গুলো ব্যবহার করা হয় সেগুলো সম্পর্কে নিম্মে ধারণা দেয়া হলো: 

Paypal: পেপাল ​​একটি বহুল ব্যবহৃত অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম যা ব্যবহারকারীদের নিরাপদে অর্থ পাঠাতে এবং গ্রহণ করার সুযোগ করে দেয়। যদি Neobux আপনার দেশে PayPal প্রত্যাহার সমর্থন করে, তাহলে আপনি Neobux-এর সাথে আপনার PayPal অ্যাকাউন্ট লিঙ্ক করতে পারেন এবং এতে আপনার উপার্জন স্থানান্তর করতে পারেন। তবে বাংলাদেশে এখন অব্দি পেপাল অফিসিয়াল ভাবে আসেনি, অনেকেই ব্যবহার করে তবে সেটা অন্য দেশের পেপাল একাউন্ট। 

Skrill: Skrill হল আরেকটি জনপ্রিয় ডিজিটাল ওয়ালেট যা অনলাইন অর্থ স্থানান্তর সক্ষম করে।

বাংলাদেশ থেকেও আপনি আপনার উপার্জন পেতে আপনার Skrill অ্যাকাউন্টের বিশদ প্রদান করতে পারেন।

Neteller: Neteller হল একটি ই-মানি ট্রান্সফার সেবা যা ব্যবহারকারীদের নিরাপদ অনলাইন লেনদেন করার সু্যোগ করে দেয়। Neobux একটি পেমেন্ট গেটওয়ে হিসাবে Neteller কে এলাউ করতে পারে, যা আপনাকে আপনার Neteller অ্যাকাউন্টে আপনার উপার্জন প্রত্যাহার করতে সক্ষম করে।

AirTM: এয়ারটিএম একটি প্ল্যাটফর্ম যা ডিজিটাল মুদ্রা বিনিময় এবং অর্থ স্থানান্তরের সুবিধা দেয়। Neobux একটি পেমেন্ট বিকল্প হিসাবে AirTM অফার করতে পারে, যা আপনাকে আপনার AirTM অ্যাকাউন্টে আপনার উপার্জন স্থানান্তর করতে দেয়।

পরিশেষে কিছু কথা 

পরিশেষে এই ছিল Neobux সম্পর্কে বেসিক তথ্য যা অবশ্যই জানা উচিত। এড দেখে আয় করার ক্ষেত্রে এটা অবশ্যই বলা জরুরী যে, আপনার লক্ষ্য যদি থাকে দ্রুত আয় করার সে ক্ষেত্রে Neobux আপনার জন্য না। এখানে আয় করতে হলে পর্যাপ্ত সময় প্রদান করতে হবে এবং একটা নিদিষ্ট সময়ের পর ধিরে ধিরে ইনকাম শুরু হবে। শুভ হোক আপনার আয়ের যাত্রা, এমনই অন্যান্য আয়ের যাত্রা নিশ্চয়ন করতে সাথে আছে অনলাইন টাকা ইনকাম ওয়েবসাইট। এখানে রয়েছে বিভিন্ন ক্যাটাগরিতে অনলাইন থেকে আয় করার বিভিন্ন উপায়।