বিকাশে টাকা ইনকাম করার উপায় । বিকাশে ইনকাম 2024

Salim Mahamud

বিকাশ হচ্ছে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা প্রতিষ্ঠান। আমরা শুধুমাত্র টাকা লেনদেন করার ক্ষেত্রে বিকাশ অ্যাপটি ব্যবহার করে থাকি তবে এই বিকাশ ব্যবহার করে আপনি টাকা ইনকাম করতে পারবেন। যদি না জেনে থাকেন তাহলে আপনাদের জন্য সুখবর হল যে আজকেরে আর্টিকেলে আমরা আপনাদের দেখাবো বিকাশে টাকা ইনকাম করার উপায়।

বিকাশে টাকা ইনকাম করার উপায়

উপায় ১ঃ রিওয়ার্ড পয়েন্ট ব্যবহার 

বিকাশ পয়েন্ট রিওয়ার্ড পয়েন্ট সিস্টেম ব্যবহার করে আপনি খুব সহজে বিকাশ থেকে আয় করতে পারবেন। ব্যবহারকারী বিভিন্ন স্তর অনুযায়ী বিভিন্ন রেওয়ার্ড সংগ্রহ করতে পারবেন। ব্রোঞ্জ, সিলভার, টাইটেনিয়াম, গোল্ড, প্লাটিনাম, ও হীরা হলো বিভিন্ন স্তরের নাম। আপনার টাকা লেনদেনের ওপর নির্ভর করে আপনি কোন স্তরে থাকবেন অর্থাৎ আপনি যত বেশি টাকা ট্রানজেকশন করবেন আপনার পয়েন্ট তত বেশি হবে এবং আপনি বিভিন্ন এমাউন্টের টাকা পাবেন।

উপায় ২ঃ রেফার করার মাধ্যমে আয় 

রেফার করে বিকাশ থেকে পুরস্কার পাওয়ার জন্য অবশ্যই আপনাকে এমন কাউকে বের করতে হবে যিনি এখনো বিকাশ অ্যাপটি ব্যবহার করেনি। কেউ যদি আপনার কথা শুনে আপনার রেফার লিংক ব্যবহার করে বিকাশ অ্যাপ ইন্সটল করে। তখন ব্যবহারকারী পাবে ১০০ টাকা ও আপনি বিকাশ অ্যাপ থেকে পাবেন ১০০ টাকা রিওয়ার্ড প্রতি রেফারে জন্য। পাশাপাশি যিনি ব্যবহার করবেন ব্যবহারকারী পাবেন আরও বিভিন্ন পুরস্কার।

শর্তাবলী: আপনাকে 100 টাকা বোনাস তখনই দেওয়া হবে যখন রেফারকারী নিজের বিকাশ একাউন্টের মাধ্যমে প্রথম কোন লেনদেন সম্পন্ন করবেন।

উপায় ৩ঃ গেইম খেলে টাকা আয়

আপনার মোবাইল ফোনে যদি বিকাশ মোবাইল অ্যাপ থেকে থাকে তাহলে আপনি বিকাশ অ্যাপের মাধ্যমে গেইম খেলে টাকা ইনকাম করতে পারবেন।গেমটি খেলার জন্য প্রথমে আপনাকে বিকাশের অ্যাপটি চালু করতে হবে।বিকাশ পিন নম্বরটি প্রদান করে আপনার একাউন্টে লগইন করুন।বিভিন্ন অপশন আসবে More অপশনে ক্লিক করুন। গেমস খেলার জন্য গেমস লেখা অপশনে ক্লিক করুন। এখন যেকোন বিকাশ গেম খেলুন।এই গেমগুলো খেলে যদি আপনি জয়লাভ করেন তাহলে আপনাকে বিভিন্ন পয়েন্ট দেওয়া হবে এই পয়েন্টগুলোর মাধ্যমে আপনি পরবর্তীতে তা টাকায় রূপান্তর করে বিকাশ থেকে নিতে পারবেন। এভাবে আপনি বিকাশের গেইম খেলেও টাকা ইনকাম করতে পারবেন।

উপায় ৪ঃ ক্যাশব্যাক ব্যবহার করে আয়

অনেক সময় বিকাশ নানা রকম ক্যাশব্যাক অফার প্রদান করে থাকে। আপনি সেই অফারগুলো গ্রহণের মাধ্যমে বিকাশের মাধ্যমে টাকা আয় করতে পারবেন। যেমনঃ কিছুদিন আগে বিকাশে 21 টাকা রিচার্জে 20tk ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দিয়েছিল।বিকাশ আরও নানা রকম অফার দিয়ে থাকে। এক টাকার বাজার ইত্যাদি অফার আপনি বিকাশের মাধ্যমে গ্রহণ করে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

পরিশেষে 

বর্তমান তথ্যপ্রযুক্তির এই যুগে বিভিন্ন ভাবে টাকা ইনকাম করা সম্ভব ঘরে বসে তাই আপনার মূল্যবান সময় ও দক্ষতা কাজে লাগিয়ে টাকা ইনকাম করুন। এই ব্লগ পোস্টের মধ্যে আমরা বিকাশ থেকে টাকা ইনকাম করার ৪টি কার্যকারী উপায় আপনাদের সাথে শেয়ার করেছি। উপরোক্ত বিষয়গুলো অনুসরণ করার মাধ্যমে আপনি বিকাশ অ্যাপ দিয়ে টাকা ইনকাম করতে পারবেন।

Leave a Comment